হিন্দুরা এখন লাঙ্গল মার্কায় ভোট দেবে-এরশাদ

95

রংপুর বার্তা.কম:জাতীয় পার্টি কোন হিন্দুকে দেশছাড়াও করে নাই,তাদের জমিও দখল করে নাই যে কারণে হিন্দুরা এখন জাতীয় পার্টির লাঙ্গল মার্কায় ভোট দেবে বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ হুসেইন মুহাম্মদ এরশাদ।

মঙ্গলবার বড়বাড়ী বয়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা পক্ষে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বলেন।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে এরশাদ বলেন, রংপুর সিটি নির্বাচন আমাদের জন্য সেমিফাইনাল। আমরা সেমিফাইনালে জিতলে ফাইনাল জাতীয় নির্বাচনেও জিতবো ইনশাল্লাহ।

রংপুরবাসীর উদ্দেশ্যে সাবেক রাষ্ট্রপতি বলেন, রংপুরে কোন শিল্প কল-কারখানা নেই, গ্যাস নেই। কিভাবে রংপুরের মানুষের উন্নতি হবে? আমি রংপুরে গ্যাস আনার চেষ্টা করেছিলাম কিন্তু তারা পথিমধ্যে নদী থাকায় পাইপের মাধ্যমে গ্যাস নিয়ে আসা ঝামেলার বলে গ্যাস আনতে দেয় নাই।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন,আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার সময় ১০ টাকা দরে চাউল খাওয়াতে চেয়েছিল আর আজ ৫৫ থেকে ৬৫ টাকা দরে চাউল কিনতে হচ্ছে।

এরশাদ আরো বলেন,দেশে এখন বিচারব্যবস্থা থেকে শুরু করে পুলিশ প্রশাসন সবখানে অরাজকতা। প্রতিদিন কত মানুষ মরে তার কোন হিসাব নেই।

পথসভায় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা, মহানগর শাখার সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, রংপুর জেলার সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম প্রমুখ।।