আরডিজেএ নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

58

রংপুর বার্তা.কম:ঢাকায় কর্মরত রংপুর অঞ্চলের সাংবাদিকদের সংগঠন রংপুর বিভাগ সাংবাদিক সমিতির (আরডিজেএ) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে নতুন কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত করা হয়।

আরডিজেএ’র নতুন সভাপতি দৈনিক অবজারভার পত্রিকার সিনিয়র রিপোর্টার মহসীনুল করিম লেবু ও সাধারণ সম্পাদক এটিএন বাংলার বার্তা সম্পাদক আশরাফুল কবির আসিফসহ কমিটির অন্য সদস্যদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেওয়া হয়।
আরডিজেএ’র বিদায়ী সভাপতি কেরামত উল্লাহ বিপ্লব, সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপু, সাবেক সভাপতি জাকারিয়া মুক্তা ও মুফদি আহমেদসহ অন্যরা শুভকামনা ও শুভেচ্ছা জানিয়ে নতুন কমিটি নেতাকর্মীদের অভিষিক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী, সংসদ সদস্য কাজী রোজী, রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান প্রধান, বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্মসম্পাদক ইলিয়াস খান, ডিইউজে সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউ’র সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, সাবেক সভাপতি শফিকুল করিম সাবু, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সাংবাদিক নেতারা নতুন কমিটি সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সবেশষে ‘নকশি কাঁথা’র লিড ভোকাল সাজেদ ফাতেমী ও তার দলের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এছাড়া অনুষ্ঠানে শিল্পী আরিফ চৌধুরী পলাশ, দেওয়ান আকরাম মাহমুদ, হোসনে আরা রিমা গান পরিবশেন করেন।

মধ্যাহ্ন ভোজের আয়োজন ছিল অনুষ্ঠানে উপস্থিত আরডিজেএ’র সদস্য ও অতিথিদের জন্য। অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ, কৃতজ্ঞতা এবং আগামী দিনে সবার আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করে অভিষেক বক্তব্য রাখেন আরডিজেএ’র সাংবাদিক নেতা মহসীনুল করিম লেবু ও আশরাফুল কবির আসিফ।