কোচের ব্যাপারে দ্রুত সমাধান চান-মুশফিকুর

69

রংপুর বার্তা.কম:কোচ থাকবেন না চলে যাবেন সে ব্যাপারে যে সিদ্ধান্ত হোক না কেন, দ্রুত সমাধান চান টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে শীতল সম্পর্ক কোচ চন্ডিকা হাথুরুসিংহের সরে যাওয়ার অন্যতম কারণ। এমন কথা চাউর হয়েছে। এ প্রসঙ্গে রহিম বলেছেন, কি সিদ্ধান্ত হয়েছে, তা আমি বলতে পারছি না। যা শুনেছি তাতে সবার মতো আমিও শকড।’

এদিন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে হারের পর এই ম্যাচে রাজশাহী কিংসের অধিনায়ক মুশফিকুর রহিম বলেন, জানি না কি কারণে তিনি চলে যাচ্ছেন। এখন বিপিএল চলছে, অনেক বড় টুর্নামেন্ট। এদিকেই মনোযোগ দিচ্ছি। বিসিবি কাজ করছে। সব ঠিক হয়ে গেলে ভালো। না হলে সেটা বিসিবি ও কোচের ব্যাপার। জানিও না কখনও কিভাবে এটা হল। আশা করি, আল্লাহ যা করবেন, ভালোর জন্যই করবেন।

মুশফিক বলেন, ‘যত তাড়াতাড়ি সমাধান হয়, তত ভালো। বিপিএলের পর আমাদের সিরিজ আছে। যেটাই হোক, যেন খুব তাড়াতাড়ি মীমাংসা হয়।

শ্রীলংকা দলের দায়িত্ব নিতে যাচ্ছেন হাথুরুসিংহে। সেটা হলে পরের সিরিজেই বাংলাদেশের প্রতিপক্ষ হাথুরুসিংহে। এ নিয়ে মুশফিক বলেন,অতদূর পর্যন্ত এখনও ভাবিনি। এখন যে খেলা নিয়ে আছি, যে দলের আছি সেটা নিয়েই ভাবছি। গত দু’দিনে দুটি ম্যাচ খেলেছি, এসব নিয়েই ভাবতে হয়েছে।

শোনা যায়, সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে খারাপ সম্পর্কের কারণে কোচ পদত্যাগ করেছেন। মুশফিক বলেন, এটা যার যার ব্যক্তিগত ব্যাপার। তিনি (কোচ) যদি মনে করেন, কোনো সুনির্দিষ্ট ক্রিকেটার বা দলের কারও ওপর খুশি নন, তাহলে সেটা আলাদা ব্যাপার। সত্যি বলতে আমরা জানি না তিনি কেন এটা করেছেন। তিনিও এখনও কোনো বিবৃতি দেননি।