চাঁদাবাজ, সন্ত্রাসীরা আ.লীগের সদস্য হতে পারবে না

60

 রংপুর বার্তা.কম:চিহ্নিত কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমিদস্যূ ও স্স্বাধীনতা বিরোধী আওয়ামী লীগের সদস্য হতে পারবে না বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার কক্সবাজার জেলা আওয়ামী লীগের আয়োজনে কক্সবাজারের ঐতিহ্যবাহি শহীদ দৌলত ময়দানে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন,চাঁদাবাজ, সন্ত্রাসীরা দলে এনে নিজেদের পকেট ভারি করবেন না। যাদের ১৮ বছর পূর্ণ হয়েছে তারাই আওয়ামী লীগের নতুন সদস্য ফরম পূরণ করতে পারবেন।

ওবায়দুল কাদের বলেন, এদিকে উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। অন্যদিকে বিএনপির নেত্রী খালেদা জিয়া এবং তার দলবল সকারের উন্নয়নের প্রতি ঈষান্বিত হয়ে সমালোচনা ও মিথ্যাচারে লিপ্ত রয়েছেন।

বিএনপি নেত্রী শুধু কক্সবাজার এসে মিথ্যাচার করে যাননি। তিনি সারা বাংলাদেশে মিথ্যাচারে লিপ্ত রয়েছেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।