রংপুরবার্তা:রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, নির্বাচনি মাঠে উত্তাপ ততই বাড়ছে।প্রার্থীরা ছুটছেন ভোটারদের কাছে।প্রচারণার শেষ হচ্ছে ১৯ ডিসেম্বর।

জাতীয় পাটির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে গণসংযোগের জন্য শনিবার রাতে রংপুর যান দলটির কো-চেয়ারম্যান জিএম কাদের। গভীর রাত পর্যন্ত নিজ দলের মেয়র প্রার্থীর নির্বাচনি কার্যালয়ে অবস্থান করে তিনি শেষ মুহূর্তের গণসংযোগ কার্যক্রমের ব্যাপারে পরামর্শ দেন। রাতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জাতীয় পার্টির প্রার্থী বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুর পক্ষে প্রচারণার জন্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মেদ হোসেনের নেতৃত্বে কয়েকজন কেন্দ্রীয় নেতা রংপুরে চার দিন অবস্থান করেন। এসময় তারা বিভিন্ন এলাকায় নিজ দলের মেয়র প্রার্থীর পক্ষে গনসংযোগের পাশাপাশি বেশ কয়েকটি সমাবেশও করেন। রবিবার যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুখের নেতৃত্বে বেশ কয়েক জন নেতা রংপুরে গিয়ে ঝন্টুর সমর্থনে গণসংযোগ করেছেন।

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী কাওসার জামান বাবলার পক্ষে রংপুর নগরীর বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক। তারা নগরীর বিভিন্ন এলাকায় কাওসার জামান বাবলাকে নিয়ে গণসংযোগ করছেন। রবিবার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তারা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার ব্যাপারে ফের আশঙ্কা প্রকাশ করেন। তবে শেষপর্যন্ত নির্বাচনি মাঠে থাকবেন বলেও জানান।