সংবর্ধনা ও ফুল দিয়ে বরণ করে নিলেন মেয়র মোস্তফাকে

57

রংপুর বার্তা.কম:গত ১৮ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে রংপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে শপথ নেয়ার পর জাতীয় পার্টি ও এলাকাবাসীর পক্ষ থেকে পথে পথে সংবর্ধনা ও ফুল দিয়ে বরণ করে নিলেন মেয়র মোস্তফাকে।

রোববার সকালে বগুড়ায় সংবর্ধনা শেষে বিকাল তিনটায় নগর ভবনে আয়োজিত রংপুর সিটি করপোরেশনের কর্মকর্তাদের সংবর্ধনায় যোগ দেয়ার কথা ছিল নতুন মেয়রের।

এদিকে গোবিন্ধগঞ্জ, পলাশবাড়ি, পীরগঞ্জ, শঠিবাড়ি, মিঠাপুকুর, দমদমা, মডার্ন মোড়, পার্ক মোড়, কলেজ রোড, খামার মোড়, শাপলা চত্বর এলাকায় সংবর্ধনা ও ফুল দিয়ে বরণ করে নেন রংপুরবাসী।এছাড়াও সন্ধ্যায় নগরভবনে তাকে সংবর্ধনা দেয়া হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, রংপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে এক নজর দেখতে ও ফুলের শুভেচ্ছা জানাতে রংপুরের প্রবেশপথ থেকে শুরু করে পথে পথে তোরণ, হাতে ফুলের মালা, রাস্তার দুই ধারে দাঁড়িয়ে আছেন নানা শ্রেণি পেশার মানুষ।নগরীর দমদমা এলাকায় প্রবেশ করতেই মোস্তফার গাড়ি বহরের সামনে পেছনে ছিল কয়েক হাজার মোটর সাইকেল।

মেয়র মোস্তফা বলেন,সবাইকে সঙ্গে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই। রংপুরকে একটি সুন্দর নগরী করতে চাই। এজন্য সবার সহযোগিতাও চাই।