৩০০ আসনে প্রার্থী দেবে জাপা-এরশাদ

65

রংপুর বার্তা:আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি বললেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ।

বৃহস্পতিবার সিলেটে মাজার জিয়ারত শেষে এই ঘোষণা দেন।আগামী নির্বাচন সামনে রেখে শুক্রবার থেকে জাতীয়পার্টি নির্বাচনী প্রচারণা শুরু করবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন,জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকারেও বিশ্বাস করে না। সংবিধানের আলোকে জাতীয় পার্টি নির্বাচন চায় বলে জানান সাবেক এ রাষ্ট্রপতি।

বৃহস্পতিবার দুটি হেলিকপ্টারে সিলেট পৌঁছান জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বেলা সোয়া ২টায় সিলেটে শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এরশাদ।

এ সময় এরশাদের সঙ্গে জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, কাজী ফিরোজ রশিদ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, আতিকুর রহমান আতিক, মেজর খালেদ, বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন, শফিকুল ইসলাম সেন্টু, পার্টির ভাইস চেয়ারম্যান ও সভাপতি জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর শিকদার লুটন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম, সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, কেন্দ্রীয় মহাসচিব ও সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ ইয়া চৌধুরী এহিয়া, সিলেট জেলা জাপার সদস্য সচিব উছমান আলী, যুবসংহতির কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি আহাদ চৌধুরী, সহ-সভাপতি আলতাফুর রহমান আলতাফ ও যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা আহমদ চৌধুরী উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে বিশ্রাম ও মধ্যাহ্নভোজ সারেন জাপা চেয়ারম্যান ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বিকালে জেলা ও মহানগর জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন এরশাদ। বিকালেই জাপা নেতৃবৃন্দ ঢাকায় ফেরার কথা।