আ. লীগের বিদ্রোহী প্রার্থীরাই বিএনপিকে জেতাতে সহযোগিতা করেছে-ওবায়দুল কাদের

29

রংপুর বার্তা.কম: আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরাই বিএনপি প্রার্থীদের জেতাতে সহযোগিতা করেছে বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন ওবায়দুল কাদের।

গতকাল বৃহস্পতিবার সারা দেশে স্থানীয় সরকার পরিষদের ১৩৩টি নির্বাচনে ভোটগ্রহণ হয়। নির্বাচনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, পৌরসভা নির্বাচনে চারটির মধ্যে তিনটিতে আওয়ামী লীগ এবং একটিতে বিএনপি জিতেছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫৩টির মধ্যে আওয়ামী লীগ ২৯, বিএনপি ১২, বিদ্রোহী ৭টি ও স্বতন্ত্র প্রার্থীরা ৫টিতে জয় লাভ করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতা হয়েও কেউ কেউ দলের বিরুদ্ধে ভোট দিয়েছে। এসব বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সত্য দিবালোকের মতো পরিষ্কার। আর চাপা দিয়ে তো কারও কোনো লাভ নেই। আমাদের মধ্যে কিছু সমস্যা রয়েছে। এছাড়া বিদ্রোহীদের ব্যাপারে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার কথাও বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রমুখ।