সিটির উন্নয়নে কাউকেই ছাড় দেব না-মেয়র মোস্তফা

44

রংপুর বার্তা.কম:রংপুর সিটি করপোরেশনের উন্নয়নে কোন রকমের দুর্নীতি ও অনিয়ম হলে,তা আমাকে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিন,আমি কাউকেই ছাড় দেব না বললেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

শুক্রবার সন্ধ্যায় রংপুর চেম্বার মিলনায়তনে রিপোর্টার্স ক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন,আমি সিটি করপোরেশনের উন্নয়ন চাই, (সাংবাদিকর)আপনারাও চান।সিটির উন্নয়নে কোন ছাড় নাই।

রংপুর ২ আসনের সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, রমজানের পবিত্রতায় যেভাবে আমরা নিজেদেরকে সত্য ও সুন্দরের জন্য তুলে ধরি। তা যেন রমজান শেষেও আমাদের কাজে কর্মে থাকে।

এছাড়াও রংপুরের উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভুমিকা রাখার জন্য আহ্বান জানান তিনি।

রিপোর্টার্স ক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সভপতিত্বে করেন ক্লাবের সভাপতি আব্দুল হালিম আনছারী।

অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন ক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদুজ্জামান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু মারুফ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সমাজ সেবক ও চিকিৎসক আখতার হোসেন বাদল প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মাওলা, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও কাবিকের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, শিল্পপতি ও জাপা নেতা মোস্তফা সেলিম বেঙ্গল, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক তাবিউর রহমান, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মাহাবুবুল ইসলাম, মাছরাঙ্গা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সরকার, বৈশাখী টিভির রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি সালেকুজ্জামান সালেক, রংপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব রহমান হাবু, দৈনিক যুগের আলোর বার্তা সম্পাদক আবু তালেব, দৈনিক মায়াবাজারের নির্বাহী সম্পাদক স্বপন মিঞাজী, দৈনিক নতুন স্বপ্নের নির্বাহী সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান, এসএ টিভির স্টাফ রিপোর্টার রেজাউল ইসলাম বাবু, যমুনা টিভির রংপুর প্রতিনিধি ইসমাইল হোসেন প্রিন্স, আলোকিত বাংলাদেশের রংপুর প্রতিনিধি আব্দুর রহমান মিন্টু,বাংলার চোখের প্রতিষ্ঠঅতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় সংবাদকর্মীরা, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।