জাতীয় পার্টি ক্ষমতায় গেলে খুন, হত্যা বন্ধ হবে-হুসেইন মুহম্মদ এরশাদ

37

রংপুর বার্তা:জাতীয় পার্টি ক্ষমতায় গেলে খুন, হত্যা বন্ধ হবে। গায়েবী মামলা হবে না বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি আরো বলেন,সব দলের অংশগ্রহণে নির্বাচন চায় জাতীয় পার্টি। কারচুপি, ভোটচুরি না হোক সেই নির্বাচন চাই আমরা।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, ‘মানুষ পরিবর্তন চায়। শান্তি চায়। জীবনের নিরাপত্তা চায়। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে হয়তো এসব নিরাপত্তা দিতে পারবে।

তিনি বলেন, ‘নবীনগর আমাদের আসন ছিল। আমরা এ আসনটি ফেরত চাই। এ আসনের প্রার্থী কাজী মামুন। যে আসন আমাদের হাত ছাড়া হয়েছিল। কাজী মামুন নির্বাচিত হবে এ আসন থেকেই। আমরা নির্বাচনমুখী দল। আসন্ন নির্বাচনে আমরা অংশগ্রহণ করবো। আপনার যদি কাজী মামুনকে নির্বাচিত করেন। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে তাকে মন্ত্রী পরিষদের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হবে।’

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মুসলেম উদ্দিন মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এবং কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, এরশাদের উপদেষ্টা অ্যাডভোটেক রেজাউল ইসলাম ভূঁইয়া ও ঢাকা মহানগর (উত্তর) জাতীয় পার্টির সভাপতি ফয়সাল হোসেন চিশতি, জাতীয় পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা মেজর (অবঃ) খালেদ আকতার, নুরুল ইসলাম নুরু, ইকবাল হোসেন রাজু প্রমুখ।