সনি র‍্যাংগস রংপুর ০২ সিটিপি এর উদ্বোধন

68

রংপুর বার্তা.কম:র‍্যাংগস  ইলেকট্রনিকস্ লিঃ যা ‘সনি-র‍্যাংগস ‘ নামে পরিচিত তাদের ৮৫ তম নতুন শো-রুম-সনি র‍্যাংগস রংপুর-০২ সিটিপি এর শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার দুপুরে ধাপ আরমি চেকপোষ্ট সংলগ্ন এলাকায় শো-রুমের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

শুভ উদ্বোধন উপলক্ষে আগামী সাত(০৭) দিনের জন্য ক্রেতাদের এই শো-রুমে ব্রাভিয়া সনি এলইডি টিভি এবং র‍্যাংগস  এলইডি টিভিতে বিশেষ মূল্যছাড় এবং রেফ্রিজারেটর ,এয়ারকন এ আকর্ষনী ফ্রি গিফট। তাছাড়া চলতি সনি র্য্যাংগ্ স গ্রেট এক্সচেঞ্জ অফার এর অধীনে সনি- র্য্যাংগ্ স সহ যেকোন ব্র্যান্ড এর সচল বা অচল সিআরটি,এলইডি,এলইডি টিভি এক্সচেঞ্জ এর সুবর্ণ সুযোগ সাথে সনি-র‍্যাংগস সকল পণ্যের চলতি উৎসব অফারের সকল সুযোগ-সুবিধা।

গত ৩৪ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিকস্ লিঃ অত্যন্ত সুনাম,সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্বখ্যাত জাপানীজ সনি ব্র্যান্ড এর সব ধরনের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। সন্মানিত ক্রেতাসাধারণ দোরগড়ায় পণ্য ও সেবা পৌছে দিতে সনি র‍্যাংগস এর দেশব্যাপী ৮৫টি নিজস্ব বিক্রয় কেন্দ্র এবং ৪৫০টিরও বেশি ডিলার নেটয়ার্ক রয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।এ ছাড়াও উপস্থিত ছিলেন র‍্যাংগস গ্রুপ অব কোম্পানীজ এর পিএস টু চেয়ারম্যান ফারজানা জাফরীন, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিঃ এর ডেপুটি জেনারেল ম্যানেজার , মার্কেটিং মোহাম্মদ জানে আলম,ন্যাশনাল সেলস্ ম্যানেজার সারওয়ার জাহান চৌধুরী ইনচার্জ,সেন্ট্রাল ইনএভন্টরি এন্ড ডিষ্ট্রিবিউশন রকিবুস সুলতান মানিক প্রমূখ।