মিঠাপুকুর নৌকা প্রার্থীর অফিস থেকে লাঠিসোঠা উদ্ধার

17

রংপুর বার্তা.কম:রংপুর মিঠাপুকুর উপজেলায় নৌকা মার্কার প্রার্থী জাকির হোসেন সরকারের অফিসের পাশ থেকে দুই শতাধিক বাঁশের লাঠিসোঠা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় জাকির হোসেন সরকারের অফিসে এ তল্লাশি চালান মিঠাপুকুর থানা পুলিশ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন-উর-রশীদ জানান, নির্বাচনী অফিসে দেশীয় অস্ত্র রয়েছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদ সংলগ্ন আনারস প্রতীকের প্রার্থী মেসবাহুর রহমান মঞ্জু ও নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন সরকারের নির্বাচনী অফিসে অভিযান চালানো হয়। অভিযানকালে নৌকা মার্কার প্রার্থী জাকির হোসেন সরকারের অফিসের পাশ থেকে দুই শতাধিক বাঁশের লাঠিসোঠা উদ্ধার করা হয়।

অপর প্রার্থী মেসবাহুর রহমান মঞ্জু’র নির্বাচনী অফিসে কিছু পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, নির্বাচনে সাধারণ মানুষের মাঝে ভয়ভীতি প্রদর্শনের জন্য অফিসে দেশীয় অস্ত্র রাখা হয়েছে। এ ঘটনায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হবে।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন-উর-রশীদ এর নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মেসবাহুর রহমান মঞ্জু বলেন, নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন সরকারের লোকজন সাধারণ ভোটারদের মাঝে আতংক সৃষ্টি করতে তাদের নির্বাচনী অফিসে বিভিন্ন ধরনের অস্ত্র মজুদ করেছে। এটি নির্বাচনী আচরণবিধি বহির্ভূত।

জাকির হোসেন সরকার বলেন, নির্বাচনে নৌকা মার্কার নিশ্চিত জয়কে ঠেকাতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চালাচ্ছেন।