আকবরকে বিপুল সংবর্ধনা দিয়ে বরণ করলো রংপুরবাসী

21

রংপুর বার্তা.কম:বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের মহানায়ক ও বিশ্বকাপ জয়ী আকবরকে বিপুল সংবর্ধনা দিয়ে বরণ করে নিলো তার জন্মস্থান রংপুরবাসী।সারা দেশের ন্যায় রংপুর জুড়ে চলছে সাজ সাজ রব।

বৃহস্পতিবার বিশ্ব তারকা আকবর আলী শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওয়ানা দিয়ে দুপুর সাড়ে ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে আসেন।

বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ বিভিন্ন সংগঠন ও এলাকাবাসীরা।পরে সেখান থেকে তাকে কার, মাইক্রো, মোটরবাইকের বিশাল বহরে করে রংপুরে নেওয়া হয়। তার নিজ পাড়ায় ঢোকার পথে নগরীর কৈলাস রঞ্জন স্কুল গেটের সামনে থেকে ফুলেল বিছানো গালিচায় ফুলে ফুলে সিক্ত হয়ে মা-বাবার কোলে গিয়ে পৌঁছান আকবর।

সেখান থেকে বিকেলে তাকে আনা হবে সংবর্ধনা মঞ্চে। আতশবাজি, মিউজিক্যাল সাউন্ড শো, আর লাল সবুজের পতাকায় বিকেলের পর পশ্চিম জুম্মাপাড়া হয়ে উঠবে বর্ণিল। এখন পাড়া-মহল্লাজুড়ে এখন একটাই নাম প্রকম্পিত হচ্ছে আকবর দ্য গ্রেট।আকবর আলীকে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুরে নেওয়ার পথে মোড়ে মোড়ে হাত উঁচিয়ে ও ফুল ছিটিয়ে সংবর্ধিত করেন রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা হাজারো মানুষ।দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত গণসংবর্ধনায় ভালোবাসার ফুল, শুভেচ্ছা ও আশীর্বাদে সিক্ত হয় আকবর।