কেন্দ্রগুলোতে যথেষ্ট নিরাপত্তা রয়েছে-বেনজীর আহমেদ

4

রংপুর বার্তা.কম: কেন্দ্রগুলোতে যথেষ্ট নিরাপত্তা রয়েছে জানিয়ে র‍্যাবের মহাপরিদর্শক (ডিজি) বেনজীর আহমেদ ভোটারদের উদ্দেশে বলেছেন, দয়া করে আপনারা কেন্দ্রে আসুন। ভোট দিন।

শনিবার (১ জানুয়ারি) রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র ও বেইলি রোডস্থ ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের মুখামুখি হয়ে র‍্যাব ডিজি একথা বলেন। 

র‍্যাব ডিজি বলেন, দয়া করে সবাই ভোট কেন্দ্রে আসুন এবং ভোট দিন। কারণ এবার যে সিস্টেমে ভোট চলছে তাতে কারচুপি হওয়ার কোনও সুযোগ নেই। কারণ ইভিএমএ ফিঙ্গারপ্রিন্ট শনাক্তের পরেই ওই ব্যক্তি তার ভোট প্রদান করতে পারবেন। সুতরাং এখানে নিশ্চিত ভোট দেয়ার সুযোগ রয়েছে।

বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে ভোট কেন্দ্রে তাদের এজেন্টদেদের ঢুকতে দেয়া হচ্ছে না এমন প্রশ্নের জবাবে র‍্যাব ডিজি বলেন, আমি যেসব কেন্দ্রে ঘুরেছি সব কেন্দ্রেই সব দলের এজেন্টদেরকে দেখতে পেয়েছি। তাই ঢালাওভাবে অভিযোগ না করে সুনির্দিষ্টভাবে যদি জানানো হয় কোন কেন্দ্রে ঢুকতে দেয়া হয় নাই, তাহলে প্রয়োজন হলে আমাদের অফিসাররা গিয়ে তাদেরকে নিয়ে ভোট কেন্দ্রে বসিয়ে দিয়ে আসবে। প্রয়োজনে গার্ডও করবে।

মোহাম্মদপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুক্ষণ আগে বিষয়টি শুনেছি। আমরা বিষয়টি দেখছি।

ভোটারের উপস্থিতি কম হওয়ার কারণ জানতে চাইলে র‍্যাব ডিজি বলনে, এসব বিষয় সার্ভে করে দেখতে হবে।
সুত্র:সারাবাংলা