জনগণের সেবক হিসেবে পুলিশকে কাজ করতে হবে-বিপ্লব কুমার

19

রংপুর বার্তা.কম:জনগণের প্রকৃত সেবক হিসেবে থানা পুলিশকে কাজ করতে হবে বললেন বিপ্লব কুমার সরকার,বিপিএম (বার),বিপিএম পুলিশ সুপার রংপুর।

বুধবার সকাল ১১ টায় গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জের কক্ষে মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা এ কথা বলেন তিনি।

বিপ্লব কুমার সরকার বলেন,দেশের আইনশৃঙ্খলা রক্ষায় মুক্তিযুদ্ধ তথা স্বাধীনতার চেতনা ধারণ করে জনগণের প্রকৃত সেবক হিসেবে আমাদের কাজ করে যেতে হবে।

তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ ও ২০৪১ রুপকল্প বাস্তবায়নে আমাদের হতে হবে গুরুত্বপূর্ণ অংশীদার। মানুষ পুলিশের কাছে সেবা, নিরাপত্তা ও স্থিতিশীল পরিবেশ চায়, আমাদের শতভাগ গণমুখী হতে হবে।

অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, গংগাচড়া থানার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয়।

পর্যালোচনা সভায় অফিসার ইনচার্জ সুশান্ত সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিপ্লব কুমার সরকার, ,বিপিএম (বার), পিপিএম পুলিশ সুপার।এছাড়াও আবু মারুফ হোসেন, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত (প্রশাসন ও অপরাধ) রংপুর, আবু তৈয়ব মোঃ অরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল (কোতোয়ালী-গংগাচড়া) রংপুর, গংগাচড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত/অপারেশন, কোর্ট পুলিশ পরিদর্শক, এসআই,এএসআই সহ পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।