মাজেদকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সব তথ্য বের করে আনতে নাসিমের আহ্বান

1

রংপুর বার্তা.কম:বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আবদুল মাজেদকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সব তথ্য বের করে আনতে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, খুনি আবদুল মাজেদ শুধু ১৫ আগস্টের হত্যাকাণ্ডে জড়িত নন, ৩রা নভেম্বর জেলখানায় ঢুকে জাতীয় চার নেতার নির্মম হত্যকাণ্ডের অন্যতম আসামি।

মঙ্গলবার এক বিবৃতিতে নাসিম বলেন, খুনি মাজেদের মৃত্যুদণ্ড কার্যকারের পূর্বে জিজ্ঞাসাবাদের মাধ্যমে বের করতে হবে- কাদের নির্দেশে জেলখানার অভ্যন্তরে প্রবেশ করে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। এই খুনি কিভাবে প্রায় কয়েক যুগ পাশ্ববর্তী দেশ ভারতের কলকাতায় কাদের আশ্রয়-প্রশ্রয় ও পৃষ্ঠপোষকতায় আত্মগোপন করেছিল-সেই ব্যক্তি ও গোষ্ঠীর মুখোশ উন্মোচন হওয়া দরকার। এটি ভালভাবে করা হলে বঙ্গবন্ধুর হত্যকাণ্ডের অন্য পলাতক খুনিদের খুঁজে বের করা সহজ হবে।

মোহাম্মদ নাসিম বলেন, আমি এটা জেনে বিস্মিত হয়েছি- এই খুনির সহধর্মিণী একজন চিকিৎসক। আমি অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে অনুরোধ করব, দ্রুত খুনির কাছ থেকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সব কিছু বের করুন।
সুত্র:যুগান্তর